• সকাল ১১:৫৩ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
রিয়াল মাদ্রিদ ক্লাবে বাংলাদেশি তরুণ মুহাইমিন

রিয়াল মাদ্রিদ ক্লাবে বাংলাদেশি তরুণ মুহাইমিন

Logo


ফুটবল, দেশে কিংবা বিদেশে জনপ্রিয়তায় যে খেলাটি শীর্ষে । বিশ্বজুড়েই এই খেলাটিকে ঘিরে সবার ভীষণ আগ্রহ উদ্দীপনা। এই খেলাতে রয়েছে হরেক রকমের দল। রয়েছে নানা নামি দামি সব ক্লাব। নামি দামি ক্লাবগুলোর আবার নানা দেশে রয়েছে অঙ্গ শাখা। পরিচালিতও হচ্ছে তাদের নিয়ন্ত্রণে।

সৌদি আরব ফুটবলে এক পরিচিত নাম। বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা আছে তাদের। স্বভাবতই এই দেশে ফুটবলের জনপ্রিয়তা আছে। তাদের রয়েছে নিজস্ব ক্লাবের বাহিরেও অনেক বিদেশি ক্লাব। সেই বিদেশি ক্লাব গুলো পরিচালিত হয় মূল ক্লাবেরই নিয়ন্ত্রণে। তেমনই একটি ক্লাবে খেলছেন বাংলাদেশের ছেলে মাহি উদ্দিন মুহাইমিন।

যেন তেন ক্লাব নয়, স্প্যানিশ ফুটবলের স্বনামধন্য এবং ধনী ক্লাব রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ এই ক্লাবটির শাখা রয়েছে সৌদি আরবে। সেখানেই খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি তরুণ মুহাইমিন। এমন একটি ক্লাবে নাম লেখানো একমাত্র বাংলাদেশি তরুণ তিনিই।

BD

সৌদি আরবে বসবারত চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ক্বারি আব্দুল হাকিমের মেজো ছেলে মুহইয়াবিন। পড়াশুনা করছেন রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ইংলিশ শাখাতে। ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি তার ফুটবল খেলায় ভীষণ ঝোঁক।

মুহাইমিনের জন্ম সৌদিতে। ছোটবেলা থেকে ফুটবলের প্রতি অন্যরকম এক টান ছিল বলে পরিবার থেকেও বাড়তি সাপোর্ট পেয়েছেন এই তরুণ। যারই ফলশ্রুতিতে সে আজ খেলছে রিয়াল মাদ্রিদে, দলে একমাত্র বাংলাদেশি সে-ই।

মুহাইমিনের স্বপ্ন ভালো একজন ফুটবলার হওয়া। নিজের নামে নয়, দেশের নামে সবাই তাকে চিনুক, এমন স্বপ্ন তার। বাংলাদেশি তরুণের এ অর্জনে যেমন আনন্দিত, তেমনি ভীষণ গর্বিত তার পরিবার। পরিবারের ইচ্ছে, একদিন সে বড় হয়ে দেশের জন্য খেলবে। আর সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution